Thursday, 25 January 2018

মেয়েদের জন্য এই পোস্টটি,দয়াকরে একটু পড়ুন।

আর কিছু করার আগে একটু ভাবুন।
আরেকটা কথা,,,
"""আপনি ভালোতো জগত ভালো""".

আবেগী মেয়েরা প্রেম করার আগে কিংবা রিলেশনে থাকা অবস্থায় কথাগুলো একটু মাথায় রাখবেন।

১.. বর্তমান যুগে প্রেম মানেই বলা যায় শারীরিক রিলেশন ... ধর্মীয় দিক থেকে রিলেশন অবৈধ ... আপনি জানেন কি, বাসর ঘরে মোহরানা আদায় করার আগ পর্যন্ত বউকে স্পর্শ করা হারাম? আর সেখানে আপনি কিভাবে শুধু প্রেমের বন্ধনে আবদ্ধ হয়ে সব বিলিয়ে দেন?

২.. আপনার বয়ফ্রেন্ড যখনই আপনার আপত্তি করে ছবি ভিডিও করবে তখনি বুঝে নিবেন এর ভেতর ঘাবলা আছে ... আপনাকে সত্যিকারের ভালোবাসলে কখনওই আপনার ছবি চাইবে না ... যতোই বাবু-হাবু আর সোনা-জানু বলুক তক্ষন-ই রিলেশন থেকে বের হয়ে যান।

৩.. কমিন্টমেন্ট ছাড়া রিলেশন মানেই ধান্দা ... ব্যবহার করা ... আর আপনার ফায়দা নেওয়া। আর্থিক ভাবে কখনোই নিজের গার্লফ্রেন্ড আর বয় ফ্রেন্ড কে সহায়তা করবেন না। যখনই বলবে বাবু হাত খালি কিছু টাকা হবে?? কাল ই দিয়ে দিবো ... সেই মুহুরতেই ডিসিশন নিন সরে আসার। কারন চরম ছেছড়া না হলে গার্লফ্রেন্ড এর কাছে বা বয়ফ্রেন্ড এর কাছে কেউ টাকা চায় না।
৪.. নিজের গোপন কিছু তার হাতে তুলে দিবেন না। হতে পারে পারিবারিক কথা ... নিজের ফেইসবুক আইডির পাসওয়ার্ড ... নিজের ইমেল আইডি। নিজের আত্মীয়দের ফোন নাম্বার এইগুলো চাওয়া মানেই ঘাপলা।

৫.. আপনার পারিবারিক মানুষ গুলোকে সে কতটুকু রেসপেক্ট করে দেখুন ... এইটা একটা মানুষ এর অনেক বড় গুন ... যে আপনাকে পেতে চাইবে সে মরে গেলেও আপনার পরিবার এর সাথে রিলেশন নস্ট করবে না। যে এক বার আপনার মা বোন কে গালি বা তাদের নিয়ে খারাপ কথা তুলবে, সে কখনোই আপনাকে নিবে না।
৬.. সুন্দরী মেয়েদের বলছি ... আমি সুন্দর। আমার জন্যে ছেলেরা পাগল। এই ধরনের মানসিক বিকৃত রুচি থেকে বের হয়ে আসুন ...বিয়ে করার জন্যে কেউ হট মেয়ে খুঁজে না। খুঁজে একটা ভালো সুশীল মেয়ে। আপনি যতটা হট, বিয়ের জন্যে আপনি ততটাই ডাম্প।

৭.. আজাইরা মানুষের ফ্রেন্ড রিকোয়েস্ট, ফিল্টার মেসেজ এইগুলো ইগনোর করুন। নিজের পিকচার আইডি তে প্রাইভেসি দিন ... নিজেকে যতটা সুন্দর আর পরিপাটি করে ঢেকে রাখবেন ততটাই আপনি সুনাম এর অধিকারী হবেন।
৮.. আপনার সবচাইতে নিরাপদ স্থান আপনার পরিবার। সো আগে পরিবার এর কথা ভাবুন। অনেক সময় রক্ষক ও ভক্ষক হয়। জামাই মেরে তক্তা বানায়। সেটেল ম্যারেজ এ। সেই ক্ষেত্রে ডাইরেক্ট একশন। নিজে ঠিক তো দুনিয়া ঠিক।

৯.. সৃষ্টিকর্তাকে ভয় করুন। খারাপ কাজ মনে আসলে এর পরিনতির কথা ভাবুন। আপনাকে কেউ হট কুল বলছে ... কিন্তু বিপদে এদের কাউকেই পাবেন না। সো মেয়েরা প্লিজ লাগে নিজেকে প্রদর্শন করা বন্ধ করুন। অবশ্যই ছবি দিন কিন্তু শালিন ভাবে ... ফেইসবুকে পিকচার না দেওয়াটাই BETTER
®®®®®®®®
১০। যে আপনাকে ভালোবাসবে ... সে আপনাকে নিয়ে ঘর করতে চাইবে ... সে কখনোই আপনার সাথে শুইতে চাইবে না ... মজা নিবে না। তার মাথায় থাকবে কিভাবে আপনাকে সারাজীবনের জন্যে পাবে। লক্ষন মিলিয়ে সরে পড়ুন। আর ভালো লক্ষন হলে সাপোর্ট দিন
এর পর ও আপনারা মেয়েরা ফেসে যান ... ধরা খান, বিপদে পরেন। এর পর ও ভুল হয়। অন্যায় হয় বিপদ আসে।আমার লাস্ট কথা,,,,

মেয়েরা যদি এসব থেকে বিরত থাকে তাহলে ছেলেরা কিছুতে করতে পারবে না।
আমার এ post পড়ে কারো যদি খারাপ লেগে থাকে
তাহলে I am so sorry.
আর যদি ভালো লাগে তাহলে শেয়ার করে মেয়েদের সতর্ক করিয়ে দিন।
~ post by : F.s

No comments:

Post a Comment