Wednesday, 7 February 2018

অনুপ্রেরনার আরেক নাম Fahim Ul Karim



অনুপ্রেরনার আরেক নাম Fahim Ul Karim
ছবিটি দেখেই অনুমান করতে পারবেন তিনি কতটা যুদ্ধ করে এই পজিশনে এসেছেন । তিনি কিভাবে ফ্রীলান্সিং শিখলেন তিনি কিভাবে শিখে গেলেন "ফ্রীলান্সিং" নামক কঠিন পথে দৌড় দিতে ।
এই ছেলেটা মাত্র ১৯ বছর বয়সে Upwork এর "Top Rated" এবং Fiverr এর "Level 2" ব্যাজ ধারী একজন ফ্রিল্যান্সার। তাকে যে কি পরিমাণ সংগ্রাম করে জীবনযুদ্ধ চালিয়ে তাকে এই পজিশনে আসতে হয়েছে। মাত্র ক্লাস ৮ পর্যন্ত পড়াশুনা করার সুযোগ হয়েছিল। তারপরও থেমে থাকেনি এই মানুষটি, নিজের চেষ্টায় পেয়েছেন সফলতা।

 
গুগল ও ইউটিউব ঘেটে ডেভেলপ করেছেন নিজের স্কিল। যখন যা শিখার প্রয়োজন হয়, শিখে নেন নিজের চেষ্টায় গুগল বা ইউটিউব এর সাহায্যে নিয়ে। আপনার আমার মত লক্ষ লক্ষ যুবক যখন পড়ালেখা শেষ করে 15000/20000 টাকার চাকরির জন্য পাগলের মত ঘুরছি তখন আমাদের 19 বছরের ভাই Fahim Ul Karim হুইল চেয়ারে বসে লাক্ষ টাকা ইনকাম করে আমাদের বিকেক কে নাড়া দিয়ে বলছে শুধু সার্টিফিকেট নয় যোগ্যতা থাকলে আমার মত সল্প শিক্ষিতরা ও জীবন যুদ্ধে সফল হতে পারে।
ফাহিম উল কারিম নামের এই ছেলেটি আমাদের অনুপ্রেরণা 💓💓
আমরা গর্বিত ওনার মত ডেটিকেডেট ফ্রিল্যান্সারকে নিয়ে, শারীরিক বাধা কে অতিক্রম করে এগিয়ে চলেছে দুর্বার গতিতে।এরকম মনের জোর হয়তো অনেক অনেক সুস্থ মানুষেরও নেই।
আমরা গর্বিত এমন একজন সহকর্মী পেয়ে! হয়ত এই গ্রুপ এর সদস্য ছাড়া অনেকেই জানে না যে তিনি ৬৩,০০০ সদস্যের গ্রুপের একজন দায়িত্ববান এডমিন! আমাদের অনেক কিছু শেখার আছে তার নিকট হতে! মহান আল্লাহ তার মনের ইচ্ছা পূরন করুন!
আমাদের সবার পক্ষ থেকে Fahim Ul Karim কে প্রানঢালা শুভেচ্ছা ও অভিনন্দন <3<3 রইল

1 comment: